উবাই পার্ক, কিশোরগঞ্জ সদর, কিশোরগঞ্জ


নাগরিক জীবনে মানুষ কর্ম ব্যস্তার ভারে ন্যুব্জ। প্রতিদিনের ব্যস্ততায় মানুষ ক্লান্ত হয়ে উঠে। এমন সময়ে সতেজ হয়ে নতুনউদ্যমে শুরু করার জন্য প্রয়োজন বিনোদন।  এই অভিপ্রায়ে ব্যক্তি উদ্যোগে কিশোরগঞ্জ শহরের  উপকণ্ঠে হোসেনপুররোড়-খিলপাড়া বিশ্বরোড নতুন জেলখানা মোড় সংলগ্ন স্থাপন করা হয় অন্যতম চিত্তাকর্ষক উবাই পার্ক বিনোদন কেন্দ্র।  নান্দনিক এই পার্কেটি প্রায় ০৪ একর জায়গায় বিভিন্ন আকর্ষণীয় আইটেম দিয়ে সাজানো হয়েছে। আমাদের কাছে আকর্ষণীয় এবং বিষয় সম্পর্কিত বিভিন্ন অবস্থান রয়েছে। ভিউ, শেডস, লম্বাপথ, রেস্টহাউস,  মেক-আপরুম, রেস্তোঁরা, গাড়িপার্কিং ব্যবস্থা আছে। কনসার্ট, সভা, অপেশাদার গেমস ইত্যাদি আয়োজন করার মত সুব্যবস্থা আছে।  দর্শনার্থীদের চাহিদা অনুযায়ী সুবিধাগুলি এবং সামগ্রিক সৌন্দর্য বর্ধনের জন্য এই পার্কটি আধুনিক রাইডের সাথে আপডেট করার প্রতিশ্রুতিবদ্ধ। কিশোরগঞ্জের এই বিনোদন কেন্দ্রে মেরি গো রাউড, সুইংচেয়ার, ট্রেন, সোয়ান, মিনি সুইং চেয়ার, টি-কাপ, কিডস্ জোন রাইডস্ অল্প খরচে উপভোগ করার যাবে।

 

যাতায়ত ব্যবস্থা: দূর দূরান্ত থেকে বাস , শহরের যেকোন জায়গা থেকে রিক্সা, ইজিবাইকে আসা যাবে। ট্রেন যোগে আসতে চাইলে কিশোরগঞ্জ রেল স্টেশন থেকে  রিক্সায় আসা যাবে।

 

আবাসন ব্যবস্থা : পার্কের আশেপাশে  কোন আবাসিক ব্যবস্থা নাই। তবে শহরের বড় বাজারে ক্যাসেল সালাম(চায়নিজ ও আবসিক) এবং স্টেশন রোড়ে রিভার ভিউ,  উজান ভাটি, গাংচিল, হোটেল বোম্বে, হোটেল শ্রাবণী, হোটেল আল মোবারকসহ বেশ কিছু আবাসিক হোটেল রয়েছে।

Privacy Preference Center

Necessary

Advertising

Analytics

Other